এই ব্লগটি সন্ধান করুন

বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

শুধু তোমায়

তোমাকে না বলা চিঠি গুলো ...আজ
     মুখ বাড়িয়ে চায়
হৃদয়ে লুকানো কথা গুলো
   তোমায় কিছু বলতে চায়
সপ্নের মাঝে তুমি আসো
  বলোনা কেন তুমি আমায় এতো  ভালবাসো ?
  তোমর সেই  চোখের চাওয়াতে
আমি যে হারিয়ে গেছি
     ওগো প্রিয়া তোমাতে ......
তুমি  আছো আমার চারিদিকে
    আমি যে ছুঁয়ে গেছি তোমায়
আমি যে মিশে গেছি  তোমাতে ...

আকাশের সেই তারার মাঝে
  তোমাকেই শুধু মন খোঁজে
তোমার সেই মিষ্টি হাসি যেন
   চাঁদের হাসির থেকেও বেশী
হালকা  ভয় হালকা  অনুভূতির
    ছোঁয়া  যায় বয়ে
যখন তুমি যাও  আমার 
    সামনে দিয়ে
বইয়ের ভিতর আছে ভূত
   সবসময় মন  যেন দল ছুট 
শুধু তোমার নেশায় ....
   মন যে শুধু  তোমাকেই চায়
Mathematics এর সমাকলন
   অথবা organic  এর reaction
Physics এর Newton এর  theory
  অথবা electromagnitism
যাই  পড়ি নাহ্ কেন
  তোমাতেই শুধু পরে থাকে
মন শুধুই  সারাক্ষণ
ওগো প্রিয়া
   আমি যে মিশে গেছি তোমাতে
শুধু তোমার একটু লাজুক
       চাওয়াতে...
শুধু তোমার একটু  চাওয়াতে ...

         

কোন মন্তব্য নেই: